ঢাকা ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মতবিনিময় সভা 

সিরাজগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মতবিনিময় সভা 

সিরাজগঞ্জে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরের দিকে কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী মহাপ্রভুর আখড়ায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। তিনি বলেন, ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলনে দেশ দ্বিতীয় স্বাধীনতা লাভ করেছে। নতুন স্বাধীন দেশে হিন্দু-মুসলিম কোনো বৈষম্য থাকবে না। এ বৈষম্যবিরোধী আন্দোলনে গিয়ে বেশ কয়েকজন হিন্দু ছাত্র-জনতাও জীবন দিয়েছেন। সুষ্ঠ ও সুন্দরভাবে দুর্গাপূজা পালনের জন্য সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করতে পুলিশ সুপারকে অনুরোধ করা হয়েছে। সেইসাথে যেখানে যেখানে প্রতিমা তৈরি স্থানগুলোসহ প্রত্যেকটি পূজামন্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিতে হবে। দুর্গাপূজা যেন নির্বিঘ্নে পালন হয় এবং কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজর রাখতে দলের ঊর্ধ্বতন থেকে শুরু করে সর্বস্তরে নির্দেশনা রয়েছে। আমরা দলের এ নির্দেশনা মেনে চলবো।

এ সময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা ভিপি অমর কৃষ্ণ দাস, এ্যাড ইন্দ্রজীৎ সাহা, পূজা উদযাপন পরিষদ নেতা এ্যাড কল্যাণ কুমার সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক প্রমুখ। এ মতবিনিময় সভায় জেলার সবকটি উপজেলা থেকে আগত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ,দুর্গাপূজা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত